পাওনা টাকা না পেয়ে নারীর চুল কেটে দিলেন দোকানি

পাওনা টাকা না পেয়ে নারীর চুল কেটে দিলেন দোকানি

পাওনা টাকা না পেয়ে সাভারের আশুলিয়ায় নারীকে মারধর করে চুল কেটে দেওয়ার অভিযোগে লাকী বেগম (৩২) নামের এক নারীকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার এসআই ইউনুস আলী বিষয়টি নিশ্চিত করেন। এর আগে সকালে নারীকে আসামি থানায় মামলা দায়ের করা হয়। দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার লাকী বেগম (৩০) পটুয়াখালী জেলার ইন্দুরকানী থানার কালাইয়া গ্রামের জাকির হোসেনের স্ত্রী। বর্তমানে আশুলিয়া ঘোষবাগ এলাকায় মুদি দোকান রয়েছে তার।

আশুলিয়া থানার এসআই শফিউল্লাহ জানান, গত রাতে খবর পেয়ে ভুক্তভোগী নারীকে নিয়ে ঘটনাস্থলে যাই। অভিযুক্ত নারী বিষয়টি অস্বীকার করে। পরে স্থানীয় রাজনৈতিক ব্যক্তি মজিবুর রহমান অভিযুক্ত নারীর পক্ষ নেওয়ার চেষ্টা করে। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানালে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে আসে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী আশুলিয়ার ঘোষবাগ এলাকায় বসবাস করে। পার্শ্ববর্তী মুদি দোকানি লাকী বেগমের কাছ থেকে প্রয়োজনীয় কেনাকাটা করতেন। এক সময় দোকানে প্রায় ১০ হাজার টাকা বকেয়া হয়। চাকরি না থাকায় ভুক্তভোগী নারী টাকা পরিশোধ করতে পারছিলো না।

এ অবস্থায় ১৯ আগস্ট চাকরির জন্য নরসিংহপুরে একটি কারখানার সামনে দাঁড়িয়ে ছিল। এ অবস্থায় অভিযুক্ত লাকী বেগম তাকে ডেকে দোকানে নিয়ে বকেয়া টাকার জন্য চাপ দেয়। ভুক্তভোগী নারী টাকা পরিশোধের জন্য সময় চাইলে তাকে গালিগালাজ ও মারধর করতে শুরু করেন। এক সময় ধারালো কাঁচি দিয়ে ভুক্তভোগীর নারী মাথার চুল কেটে দেন তিনি।

ভয়ে এতদিন কাউকে কিছু বলেনি ভুক্তভোগী ওই নারী। পরে স্বজনদের সাথে পরামর্শ করে শুক্রবার (২৭ আগস্ট) সকালে বাদী হয়ে মামলা দায়ের করেন।

আশুলিয়া থানার এসআই (উপপরিদর্শক) ইউনুস আলী জানান, গ্রেফতার নারীকে আদালতে পাঠানো হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার পাশাপাশি গুরুত্ব দিয়ে মামলাটি তদন্ত করা হচ্ছে।

আপনি আরও পড়তে পারেন